বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ড.খন্দকার মোশাররফ হোসেনসহ করোনা আক্রন্ত বিএনপির সকল নেতাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : 08:35 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃসজিব হোসেন-তিতাস(কুমিল্লা)থেকেঃ তিতাস উপজেলার প্রতিষ্ঠাতা,দাউদকান্দি, মেঘনা ও তিতাস উপজেলার উন্নয়নের রুপকার,বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্বাচিত সাবেক সভাপতি,দেশবরেণ্য বর্ষীয়ারা জনীতিক,বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক এবং সাবেক স্বাস্থ্য মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাঁর সহধর্মিণী বিলকিস আকতার হোসেনসহ করোনা ভাইরাস আক্রান্ত বিএনপি নেতাদের দ্রুত সুস্থতা কামনায়। ৪ মার্চ রোববার বিকাল ৫ টার সময় উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের জিয়ারকান্দিস্থ্ নিজ বাসভবনের সামনে এক বিশাল দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।মিলাদ ও দোয়া মাহফিলে দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য এবং তাঁর সহধর্মিণী বিলকিস আকতার হোসেন, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান,ভাইস চেয়ারম্যান ডাঃএ.জেড.এম জাহিদ হোসেন, এডভোকেট আহমেদ আজম খান,চেয়ারপার্সনের উপদেষ্টা ডাঃ একেএম আজিজুল হক,ডাঃ ফরহাদ হালিম ডোনার,গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিমসহ করোনা আক্রান্ত সকল পর্যায়ের নেতা-কর্মী এবং পর্যায়ের জনগণের সুস্থতা কামনায় ৭ বার সূরা ফাতিহা পাঠ শেষে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জিয়ারকান্দি সরকার বাড়ির জামে মসজিদের ইমাম মাওলানা মো. মাসুদুর রহমান।মিলাদ ও দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তিতাস উপজেলা বিএনপি’র সভাপতি সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন, সদর কড়িকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মনির হোসেন ভূঁইয়া । অন্যদের মধ্যে বক্তৃতা করেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান সরকার, তিতাস বিএনপির সাধারণ সম্পাদক মো.ওসমান গনি ভূঁইয়া,সিনিয়র সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা প্রমুখ।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার চেয়ারম্যান,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু মোল্লা,কাজী কবির হোসেন সেন্টু,যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল হোসেন খাঁন, মোঃ আক্তার হোসেন,কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম শাহিন,উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আল এমরান খাঁন,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারী প্রমুখ।এছাড়া আরো উপস্থিত ছিলেন জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ছাদির মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক মেম্বার,সাংগঠনিক সম্পাদক আলী হোসেন,কড়িকান্দ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আলী হাসান মোল্লা,জগতপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আক্তারুলল হক মাষ্টার, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম,সাতানী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ করিম সওদাগর,উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল খায়ের টিপু,মোঃ নজরুল ইসলাম সরকার,নুরে আলম ভূঁইয়া,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ ফারুক হোসেন ভূঁইয়া,সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও জেলা স্বেচ্ছাসেবক দলের সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইসমাইল হোসাইন,উত্তর জেলা যুবদলের সমাজ কল্যাণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন,উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ মাঈনুদ্দিন খসরু,সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম বশির,সমাজ সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT