ঢাকা, শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডুমুরিয়ায় ৮০০ কৃষক পেলো বীজ-সার

প্রকাশিত : 08:41 PM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

খুলনার ডুমুরিয়া উপজেলার ৮০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনা মূল্যে এমওপি সার ও বীজ বিতরণ করা হয়েছে। আউশ প্রণোদনার আওতায় ধানের আবাদ বাড়ানোর জন্য কৃষকদের প্রায় এক বিঘা জমির জন্য ৫ কেজি ব্রিধান-৪৮ বীজ, ২০ কেজি ডিএপি এবং ৫ কেজি করে সার দেয়া হয়। বিনামূল্যে সার ও বীজ পেয়ে কৃষকেরা অত্যন্ত খুশি।

এ উপলক্ষ্যে রবিবার (১১ এপ্রিল) দুপুরে ডুমুরিয়া উপজেলা পরিষদ চত্বরে করোনার স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবদুল ওয়াদুদ। এতে প্রধান অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গাজী আবদুল হালিম, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, ডুমুরিয়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মোছাদ্দেক হোসেন। এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অফিসার জিএম বদরুল হাসানসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT