ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডিজিটাল বাংলাদেশ নির্মাণে স্যামসাং বিশেষ অবদান রাখবে ॥ মোস্তাফা জব্বার

প্রকাশিত : 03:58 PM, 27 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে স্যামসাং -এর এ উদ্যোগ বিশেষভাবে অবদান রাখবে। বৈশ্বিক মহামারি উদ্ভূত পরিস্থিতিতে ইন্টারনেটের প্রয়োজনীয়তা আরও বেশি অনুভূত হয়েছে। আর উচ্চগতির ইন্টারনেট সুবিধা পাওয়ার ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফোরজি সেবা ব্যবহারে সক্ষম স্মার্টফোনের সহজলভ্যতা। স্যামসাং দেশে ফোন সংযোজনের উদ্যোগ গ্রহণ করেছে, যা হাই-টেক শিল্পের প্রবৃদ্ধিতে অবদান রাখছে। দেশের ফাইভজি ফোন সংযোজনের মাধ্যমে পুরো বিশ্বের সামনে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে স্যামসাং। আর এ সবকিছুর জন্য আমি স্যামসাংকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

ক্রেতাদের ফিচার ফোন থেকে স্মার্টফোন রূপান্তরের যাত্রা সহজ করতে সম্প্রতি সবার জন্য ১ হাজার টাকা ছাড়ে নতুন ফোরজি স্মার্টফোন গ্যালাক্সি এমজিরো১ কোর উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। পাশাপাশি ক্রেতারা ফিচার ফোন এক্সচেঞ্জে পাবেন আরও ১ হাজার টাকা ছাড়। এ অফারের পর গ্যালাক্সি এমজিরো১ কোর ফোরজি স্মার্টফোনটির পাওয়া যাবে সর্বনিম্ন ৫ হাজার ৯৯৯ টাকায়।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, এ উদ্যোগের মাধ্যমে আমরা উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি সক্ষম আধুনিক স্মার্টফোন নিয়ে দেশের অধিকাংশ মানুষের কাছে পৌঁছাতে চাই। আমরা মনে করি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে এ উদ্যোগ উল্লেখযোগ্য অবদান রাখবে। এক্ষেত্রে, আমাদের প্রেরণাদানের জন্য আমরা মাননীয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তার অনুপ্রেরণা আমাদের দায়িত্ব বাড়িয়েছে বহুগুণে এবং কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করেছে।

ক্রেতারা ১ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায় এবং ২ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়। এ দুই সংস্করণেই ১ হাজার টাকা ছাড় রয়েছে। ডিভাইসটির দু’টি ক্যামেরা রয়েছে – ৮ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা এবং সেলফি তুলতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অল্প বেজেলের গ্যালাক্সি এমজিরো১ কোর স্মার্টফোনটিতে রয়েছে ৫.৩ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। ফোনটিতে রয়েছে ৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যার ফলে নিরবচ্ছিন্নভাবে ফোনটি সারাদিন ব্যবহার করা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT