ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডিএ তায়েবের বিপরীতে অপু বিশ্বাস

প্রকাশিত : 11:30 AM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নতুন সিনেমায় একসঙ্গে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ডিএ তায়েব। ‘দেহ ঘড়ি’নামের এই নতুন সিনেমার শুটিং শুরু হবে আগামি মাস থেকে। পরিচালক এখনো চূড়ান্ত হয়নি বলে জানালেন ডিএ তায়েব।

সিনেমার গল্প গড়ে উঠেছে যৌনপল্লীর হৃদয় বিদারক ঘটনা নিয়ে। যৌনপল্লির বাসিন্দারা মারা গেলে তাদের জানাজা পড়ানো হয় না। দাফন নিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। কিন্তু ওই এলাকায় যারা যাতায়াত করেন তাদের জীবন বা জানাজা নিয়ে সমস্যা হয় না। মূলত ছবির ‘কনসেপ্ট’ এমনই মানবিক।

প্রতিটি যৌনপল্লিতে একজন সর্দার থাকেন। সেই চরিত্রে অভিনয় করেছেন আনোয়ারা এবং অপু বিশ্বাসকে দেখা যাবে একজন যৌনকর্মীর চরিত্রে। মৃত্যুর পর তার মরদেহ দাফন নিয়ে নানা জটিলতার চিত্র তুলে ধরা হবে ‘দেহ ঘড়ি’ ছবিতে। ডিএ তায়েবের ভাষায়, প্রকৃতপক্ষে আমাদের সমাজে যা ঘটছে তাই দেখা যাবে এ ছবিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT