ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডিএসসিসি ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, আছে ও থাকবে : মেয়র তাপস

প্রকাশিত : 09:47 PM, 24 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, আছে এবং থাকবে বলে মন্তব্য করেছেন সংস্থাটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শনিবার দুপুরে সংস্থাটির মেয়র রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে দুর্গা পূজার মন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন। তিনি বলেন,বাংলাদেশ অসাম্প্রদায়িকতার অনন্য উদাহরণ।

আমরা সকল ধর্ম-বর্ণের মানুষকে নিয়ে একটি আধুনিক ও উন্নত ঢাকা মহানগরী বিনির্মাণে বদ্ধপরিকর। এই নগরী সবার, এই নগরীর উন্নয়নে সকলে এগিয়ে আসবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। এ সময় স্থানীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন ম-ল, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র তাপস বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরসহ দেশের সকল মন্দিরের উন্নয়নে সজাগ থেকে কাজ করে চলেছেন।

তাঁরই দেখানো পথে ডিএসসিসি অতীতেও ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, বর্তমানেও আমরা এ মন্দিরের উন্নয়ন কার্যক্রমে নানাভাবে অংশীদার, আগামীতেও এ মন্দিরসহ ডিএসসিসি এলাকার সকল মন্দিরের উন্নয়ন অংশীদার হিসেবে পাশে থাকব।

এ সময় মেয়র ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতা পরিচালনা করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং হিন্দু ধর্মাবলম্বী সবাইকে দূর্গা পূজার শুভেচ্ছা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT