ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডিআইজি প্রিজনস পার্থ গোপালের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

প্রকাশিত : 06:39 PM, 31 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিলেট কেন্দ্রীয় কারাগারের সাবেক ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিকে বিরুদ্ধে ৮০ লাখ টাকা উদ্ধারের ঘটনায় ঘুষ গ্রহণ ও মানি লন্ডারিং আইনে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছেন আদালত।

সোমবার ঢাকা সিনিয়র বিশেষ জজ কে এম ইমরুল কায়েশ এ অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেন। এই সঙ্গে মামলাটি বিচারের জন্য বিশেষ জজ-১০ আদালতে বদলির আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ২৪ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক সালাউদ্দিন তার বিরুদ্ধে এ অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।

প্রসঙ্গত, গত বছরের ২৮ জুলাই সকালে থেকে পার্থ গোপালকে জিজ্ঞাসাবাদ করেন দুদক। এরপর বিকালে রাজধানীর ধানমন্ডির নর্থ রোডের (ভূতের গলি) ২৭-২৮/১ নম্বর বাসার বি/৬ নম্বর ফ্ল্যাট অভিযান চালিয়ে ঘুষের ৮০ লাখ টাকাসহ গ্রেফতার করা হয় পার্থকে। ওই দিনেই দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলা করেন দুদকের সহকারী পরিচালক সালাহউদ্দিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT