ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডাচ্ সুপারগ্র্যান্ডমাস্টাকে হারালেন ফাহাদ

প্রকাশিত : 08:40 PM, 26 August 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কাতার চেস এ্যাসোসিয়েশনের আয়োজনে অনলাইন প্লাটফর্ম লিচেস ডট অর্গ-এ অনুষ্ঠিত কাতারা আন্তর্জাতিক বুলেট দাবা ইভেন্টে বাংলাদেশের আন্তর্জাতিক মাস্টার ফাহাদ রহমান নেদারল্যান্ডের ২৭৬৪ রেটিংপ্রাপ্ত সুপার গ্র্যান্ডমাস্টার আনিস গিরিকে হারান। দ্বিতীয় পর্বে ফাহাদ ৪৯ খেলায় ৭৮ পয়েন্ট পেয়ে ২৬০৬ খেলোয়াড়ের মধ্যে ৮২তম হন। তৃতীয় পর্বেও ফাহাদ কয়েকজন গ্র্যান্ডমাস্টারকে হারান, যদের মধ্যে অন্যতম রাশিয়ার এন্টোন ডেমচেনকো। তৃতীয় পর্বে ফাহাদ ৫৪ খেলায় ৮১ পয়েন্ট নিয়ে ৫০৪১ জনের মধ্যে ১০৭তম হন। বুলেট দাবা ইভেন্টে উভয় খেলোয়াড়কে এক মিনিট করে সময় দেয়া হয় খেলা শেষ করার জন্য এবং প্রতি খেলার জয়ের জন্য দুই পয়েন্ট ও ড্র এর জন্য এক পয়েন্ট দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT