বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে প্রথম নারী মেয়র সাংবাদিক বন্যা করোনায় আক্রান্ত

প্রকাশিত : 06:35 AM, 8 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঠাকুরগাঁও পৌরসভায় প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম সোমবার দুপুর ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা কমিটির সভায় আকস্মিক ভাবে অসুস্থ হয়ে পড়েনে । তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় । পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে । তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন. সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপীড়িত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন কাজ করছেন । তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। তাকে এলাকায় এখন গরিবের রাণী হয়ে উঠেছেন ।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মর্মাহত হয়েছেন । তিনি বলেন , ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল ।

আওয়ামী লীগের মনোনীত সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভার ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন । তিনি দৈনিক আমাদের সময় ও বিটিভি’র জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন । কিছু দিন আইন পেশায় যুক্ত ছিলেন তিনি । আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT