ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ট্রাম্প শিবির নেভাডাতেও মামলা করেছে

প্রকাশিত : 06:21 PM, 6 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যাটলগ্রাউন্ড রাজ্যে একই ধরণের পদক্ষেপ নেয়ার পর নেভাডাতেও মামলা করেছে ট্রাম্প শিবির।

মার্কিন সম্প্রচার মাধ্যম এবিসি নিউজের খবর অনুযায়ী, অভিযোগ গুলোর মধ্যে কয়েকটি এরই মধ্যে আদালতের সামনে উপস্থাপন করা হলেও সেগুলো অসফল হয়েছে। সেগুলোর মধ্যে ব্যালট গণনা বন্ধ করার একটি দাবিও ছিল।

কোনো ধরণের প্রমাণ পেশ না করে মামলার অভিযোগে বলা হয়: “ক্লার্ক কাউন্টির নির্বাচনে বিপুল পরিমাণ অস্বাভাবিকতা ছিল। তার মধ্যে ৩ হাজারের বেশি অযোগ্য মেইল ইন ভোট ছিল।”

যেসব রাজ্যে বাইডেন এগিয়ে রয়েছেন বা ট্রাম্পের এগিয়ে থাকার ব্যবধান কমে গেছে, সেসব রাজ্যে নির্বাচনি কারচুপির অভিযোগ তুলেছেন ট্রাম্প।

নেভাডা রাজ্যে বাইডেন এগিয়ে থাকলেও ট্রাম্প সমর্থকরা ভোট গণনা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

সূত্র : বিবিসি বাংলা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT