ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ট্যাংকার বিমানের সঙ্গে সংঘর্ষে মার্কিন যুদ্ধবিমান বিধ্বস্ত

প্রকাশিত : 03:01 PM, 1 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের বিমানবাহিনীর একটি অত্যাধুনিক যুদ্ধবিমান মাঝ আকাশে বিধ্বস্ত হয়েছে। ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ইম্পেরিয়াল কাউন্টিতে একটি ট্যাঙ্কার বিমান থেকে জ্বালানি নেয়ার সময় এফ-৩৫বি যুদ্ধবিমানটি বিধ্বস্ত হয়েছে। এ দুর্ঘটনার খবর বুধবার নিশ্চিত করেছে দেশটির সামরিক বাহিনীর মেরিন ইউনিট।

মার্কিন থার্ড মেরিন এয়ারক্রাফট উইং এক বিবৃতি দিয়ে জানিয়েছে, অত্যাধুনিক এফ-৩৫বি যুদ্ধবিমান বিধ্বস্ত হলেও তার পাইলট সেখান থেকে বের হতে সমর্থ হন। এখন তার চিকিৎসা চলছে। বিমানটি বিধ্বস্ত হওয়ার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT