ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

টেনিসে মেয়েদের এককে স্বর্ণজয়ী বিকেএসপি’র জেরিন জলি

প্রকাশিত : 10:07 AM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এর টেনিসে মেয়েদের একক ইভেন্টে স্বর্ণ পদক লাভ করেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) জেরিন সুলতানা জলি। রৌপ্যপদক লাভ করেছেন ঝালকাঠির সুস্মিতা সেন। ব্রোঞ্জপদক লাভ করেছেন বাগেরহাট জেলার আফরানা ইসলাম প্রীতি।

আজ সোমবার বিকালে বিজয়ীদের পদক তুলে দেন পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম।

অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে মেয়েদের একক ফাইনাল খেলায় বিকেএসপির জেরিন সুলতানা জলি ৭-৬ (৭-৩), ৬-২ সেটে ঝালকাঠির সুস্মিতা সেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। অন্যদিকে বাগেরহাটের আফরানা ইসলাম প্রীতি ৬-০, ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে মেয়েদের এককে তৃতীয় স্থান অধিকার করেন।

সোমবার ছেলে ও মেয়েদের একক, দ্বৈত, মিশ্রসহ মোট ২৬টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে শনিবার (০৩ এপ্রিল) মেয়েদের দ্বৈত বিভাগে প্রথম (স্বর্ণ) হয়েছেন বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি, দ্বিতীয় ( রৌপ্য) হয়েছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি ও তৃতীয় (ব্রোঞ্জ) হয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT