ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

টি ২০ বিশ্বকাপের ক্ষণগণনা, বাকি ৪ দিন পাকিস্তানের বিপক্ষে ভারতকে এগিয়ে রাখছেন ক্রিকেটবোদ্ধারা

প্রকাশিত : 07:32 AM, 13 October 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রিকেটে সব ম্যাচের সেরা ম্যাচ ভারত-পাকিস্তান মহারণ। আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে এই আগুনে লড়াই দিয়ে শুরু হবে চিরবৈরী দুই পড়শির টি ২০ বিশ্বকাপ অভিযান।

ভারত ও পাকিস্তানের বাইশ গজের লড়াইয়ের ইতিহাস দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও বিশ্বকাপে কখনোই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এবারও বিরাট কোহলির ভারতকে এগিয়ে রাখছেন অধিকাংশ ক্রিকেটবোদ্ধা।

দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ল্যান্স ক্লুজনারও একই কথা বললেন। তবে বাবর আজমের পাকিস্তানকে হিসাবের বাইরে রাখতে নারাজ তিনি। ক্লুজনার এখন আফগানিস্তানের প্রধান কোচ। বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে ভারত ও পাকিস্তানের গ্রুপে পড়েছে আফগানিস্তান।

মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া দীর্ঘ সাক্ষাৎকারে আরও অনেক প্রসঙ্গের পাশাপাশি ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের ভাবনা জানালেন ক্লুজনার, ‘ভারত- পাকিস্তান লড়াই সব সময়ই অনেক বড় ম্যাচ। বিশ্বকাপের মতো বড় মঞ্চে জিভে জল আনা এই লড়াই কেউ মিস করতে চায় না। যুগে যুগে অসাধারণ কিছু ব্যাটার উপহার দিয়েছে পাকিস্তান। তাদের বোলিং সব সময়ই দুর্দান্ত।

কিন্তু এই পাকিস্তানের জন্য বিরাট কোহলি ও তার দলের কাছে বড্ড বেশি গোলাবারুদ মজুদ আছে। ভারতের বাজে দিন গেলে এবং পাকিস্তান নিজেদের সেরাটা খেললে অবশ্যই অঘটন ঘটতে পারে। মোটা দাগে ভারত অত্যন্ত শক্তিশালী। কিন্তু সবাই জানে পাকিস্তান কতটা অননুমেয়। এটাই তাদের খেলার সৌন্দর্য। নিজেদের দিনে বিশ্বের যে কোনো দলকে হারাতে পারে পাকিস্তান।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT