ঢাকা, রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

টিভি পর্দায় পরীমনি

প্রকাশিত : 11:50 AM, 23 August 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহ গীতিকা’র জনপ্রিয় উপাখ্যান ‘মহুয়ার পালা’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘মহুয়া সুন্দরী’। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি দিয়ে প্রশংসিত হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। ছবিটি আবারও দেখতে পারবেন ছোটপর্দার দর্শক!

ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রওশন আরা নীপা। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন পরিমনী। মঙ্গলবার দুপুর ৩ টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে ছবিটি।

যাত্রাপালার নায়িকা ছবি রানী আর গ্রামের প্রভাবশালী ধনাঢ্য পরিবারের সন্তান জীবনকে ঘিরে ‘মহুয়া সুন্দরী’র গল্প। ঘটনাক্রমে ছবি আর জীবনের প্রেম হয়। একসময় ছবির মনে হয় সে যেন মহুয়ার পালার মহুয়া।

সরকারি অনুদানে নির্মিত ‘মহুয়া সুন্দরী’ ছবিতে আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, সুচরিতা, সুমিত, জয়রাজ প্রমুখ। ছবিতে গান আছে ছয়টি। সংগীতায়োজন করেছেন ইমন সাহা এবং অমিত চট্টোপাধ্যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT