শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

টিআরসি’র উদ্যোগে এমপি ফারুক ও তাঁর মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : 10:33 PM, 10 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মামুনুর রশিদ তানোর (রাজশাহী) প্রতিনিধি : কোভিডে আক্রান্ত রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ও তাঁর রত্নগর্ভা মা মুনজুরা চৌধুরীর রোগমুক্তি কামনায় শনিবার সন্ধ্যায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তানোর রিপোর্টার্স ক্লাবের (টিআরসি) আয়োজনে বাদ মাগরিব ক্লাব কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। তানোর রিপোর্টার্স ক্লাবের সভাপতি বকুল হোসেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। বিশেষ অতিথি ছিলেন, তানোর থানার ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন, টিআরসি’র প্রধান উপদেষ্টা ও টিবিএম কলেজ অধ্যক্ষ অসিম কুমার সরকার, কলেজ অধ্যক্ষ শহীদুল্লাহ, স্ব-শিক্ষিত ধান গবেষক নূর মোহাম্মদ প্রমুখ। দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে টিআরসি ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও প্রভাষক মফিজ উদ্দীন, সহ-সভাপতি হামিদুর চৌধুরী, যুগ্ম সম্পাদক সামসুজোহা, অর্থ সম্পাদক বিশ্বজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রাহীম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহি সদস্য আবু বাক্কার, নয়ন কুমার ও পাপ্পু কুমার, তানোর অর্কিড স্কুল এন্ড কলেজের অন্যতম পরিচালক আব্দুল লতিফ আরাফ, ফটোসাংবাদিক বাপ্পী কুমার, পত্রিকা এজেন্ট আব্দুল মান্নানসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা সামাজিক দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।মাহফিলে দোয়া পরিচালনা করেন তানোর থানা মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মামুনুর রশিদ মামুন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT