শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর ফাঁসিতে ঝুলানো লাশ উদ্ধার

প্রকাশিত : 10:11 AM, 20 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

টাঙ্গাইলের মির্জাপুরে দক্ষিণ আফ্রিকা প্রবাসী ওয়াজেদ আলীর স্ত্রী সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৯ এপ্রিল) রাতে রাতে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ পিছনে দুই হাত বাঁধা অবস্থায় স্বামীর বাড়ি থেকে ফাঁসিতে ঝুলানো ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও গৃহবধুর পারিবারিক সুত্র জানান, উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. ওয়াজেদ আলীর সঙ্গে একই উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের সেলিম মিয়ার মেয়ে সাদিয়া আক্তার সেতুর দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে সাদিয়ার সঙ্গে স্বামীর বাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

স্বামী সাউথ আফ্রিকা চলে যাওয়ার পর শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের কিছুটা অবনতি ঘটে সাদিয়ার। রমজানের কয়েক দিন আগে সাদিয়া শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়িতে আসে। গত দুই দিন আগে সাদিয়া আবার শ্বশুর বাড়ি চলে যায়। সাদিয়ার শ্বশুর, শ্বাশুড়ি ও তানজিলা নামে এক ননদ নিয়ে বসবাস করতেন।

সোমবার সন্ধ্যার পর সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে বলে সাদিয়ার বাবা সেলিম মিয়া ও তার আত্মীয়রা অভিযোগ করেছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে ওড়না দিয়ে দুই হাত পিছনে বাঁধা অবস্থায় ফাঁসিতে ঝুঁলানো সাদিয়ার লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক মো. আজিম খান জানান, দুই হাত ওড়না দিয়ে পিছনে পেচানো অবস্থায় গৃহবধু সাদিয়ার ঝুঁলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে এটি হত্যা হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT