ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ কুষ্টিয়ায় তামাক চাষীদের অনশন ◈ খিলক্ষেতে লেক থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার ◈ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৪২ ◈ সঠিক রাজনীতিই নারীর অধিকার নিশ্চিত করতে পারে : শিক্ষামন্ত্রী ◈ বেসরকারি পাঠাগারে গ্রন্থাগারিক নিয়োগ, সরকারি অনুদান বাড়ানোর দাবি ◈ ঢাবিতে ভর্তি আবেদন শুরু, পরীক্ষায় ব্যাপক পরিবর্তন ◈ কাজের কোয়ালিটি নিয়ে নো কম্প্রোমাইজ, অনিয়ম করলে কঠোর শাস্তি : এলজিআরডি মন্ত্রী ◈ গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদন শুরু ১ এপ্রিল, পরীক্ষা শুরু ১৯ জুন ◈ ঢাকা থেকে নীলফামারী গিয়ে যাত্রীবেশে ইজিবাইক চালক হত্যা, গ্রেফতার ৩ ◈ খালেদা জিয়া দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন ॥ আইনমন্ত্রী

ঝিনাইদহের পুলিশ বাংলাদেশের শ্রেষ্ঠ ইউনিট

প্রকাশিত : 10:12 PM, 10 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঝিনাইদহের সদর থানার ওসি মিজানুর রহমান হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ফেরত দিলেন মালিককে। ঝিনাইদহ সদর থানার জিডি নং-৪০০, তারিখ-০৯/০৮/২০২০ খ্রিঃ মূলে একটি হারিয়ে যাওয়া মোবাইল সংক্রান্তে জিডি হওয়ায় অফিসার ইনচার্জ ঝিনাইদহ থানার আন্তরিক প্রচেষ্টায় মোবাইল ফোনটি উদ্ধার পূর্বক বৃহস্পতিবার ১০/০৯/২০২০ তারিখ মোবাইল ফোনের প্রকৃত মালিক মোঃ দাউদ হোসেন, পশ্চিম বিষয়খালী (লক্ষীপুর) এর নিকট তাহার হারিয়ে যাওয়া SYMPHONY I-74 মোবাইল ফোনটি হস্তান্তর করছেন জনাব মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ, ঝিনাইদহ থানা।
এর আগেও ঝিনাইদহের মানুষ ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান এর নিকট সমস্যার সমাধান চেয়ে আবেদন করলে তিনি তাদের সমস্যা সমাধান করেছেন এবং সমাধান করার চেষ্টা করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT