মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

জয়ে ফিরল ধোনি-র চেন্নাই, বল হাতে ভেলকি দেখালেন চাহার

প্রকাশিত : 04:25 AM, 17 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চলতি আইপিএল জয়ে ফিরল চেন্নাই। দ্বিতীয় ম্যাচে চেনা ছন্দে দেখা গেল সিএসকেকে (CSK)-কে। পাঞ্জাবকে ৬ উইকেটে হারাল ধোনির দল।

গত মরশুমে প্লে-অফে ছিল না চেন্নাই। যা আইপিএলের ইতিহাসে আগে কখনও হয়নি। আর এবার? শুরুটা কিন্তু একেবারেই ভালো হয়নি। প্রথম ম্যাচে দিল্লির কাছে হেরে চাপে ছিল সিএসকে। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ধোনি। বল হাতে রীতিমতো ভেলকি দেখালেন দীপক চাহার। একাই নিলেন চারটি উইকেট। এই তরুণ স্পিনারকে যোগ্য সঙ্গত দিলেন কুরান, মইন আলি, ব্র্যাভো। একটি করে উইকেট পেয়েছেন তাঁরাও। নির্ধারিত ওভারে ১০৬ রানে শেষ হয় কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে অযথা তাড়াহুড়ো করেননি চেন্নাই। বরং কিছুটা ঢিমেতালেই খেলছিল তারা। ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় ১৬ বলে মাত্র ৫ রান করেন!কিন্তু ৩ নম্বরে মইন আলি নামতেই বদলে যায় পরিস্থিতি। মাত্র ৩১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। ডু’প্লেসি করেন ৩৩ বলে ৩৬ রান। মাত্র ১৫ ওভার ৪ বলেই ১০৭ রানের নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় সিএসকে (CSK)। এই জয়ের ফলে এই মরশুমে খাতা খুলল চেন্নাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT