ঢাকা, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জয়পুরহাটে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রকাশিত : 09:35 PM, 17 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জয়পুরহাটে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে দিনাজপুর শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জয়পুরহাট সদর উপজেলার ধারকী গ্রামের মুক্তার আলীর ছেলে মুন্টু মিয়া (৩০) কে গ্রেফতার করা হয়।
মামলার নতিপত্র থেকে জানা গেছে, প্রায় ১৪ বছর পৃর্বে ২০০৬ সালের ২৭শে অক্টোবর বিকেলে সদর উপজেলার ধারকী প্রামানিক পাড়ার মৃত মফিজ উদ্দীনের ছেলে আব্দুল মতিন জয়পুরহাট শহরের আসার পথে মুন্টু মিয়াসহ অজ্ঞাত কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সেই সময় মতিনের বড়ভাই আলম হোসেন বাদী হয়ে জয়পুরহাট থানায় ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার শুনানি শেষে ২০১৭ সালে জেলা ও দায়রা জজ আদালত মুন্টু মিয়াসহ ৭ জনকে মৃত্যু দন্ড ও বাকী ২ জনকে যাবজ্জীবন কারাদন্ডদেশ আদেশ দেন। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খাঁন জানান, মামলার পরেই পুলিশ ৮ আসামিকে গ্রেফতার করলেও মুন্টু মিয়া দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। পুলিশ বিভিন্ন কৌশলে তাকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT