শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

জেলা আ’লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা হাসপাতালে চিকিৎসাধীন

প্রকাশিত : 02:29 AM, 30 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।
রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. চিন্ময় কান্তি দাস জানিয়েছেন কোভিড রিপোর্ট নেগেটিভ রয়েছে।
সভাপতির দ্রুত রোগমুক্তির জন্য পরম করুণাময় স্রষ্টার দরবারে সকলের নিকট দোয়া কামনা করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা সহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।
এদিকে বৃহস্পতিবার দুপুরে মেরাজ উদ্দিন মোল্লার স্বাস্থ্য পরিস্থিতি জানার জন্য রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান। তিনি বলেন, আমি মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’ এছাড়াও তিনি সকলের কাছে সম্মানিত নেতার জন্য দোয়া চেয়েছেন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT