ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জুভেন্টাসওমেসিকে দলে নেওয়ার চেষ্টা

প্রকাশিত : 08:59 PM, 30 August 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ম্যানচেস্টার সিটি, পিএসজি, ইন্টার মিলান এবং ম্যানচেস্টার ইউনাইটেড। লিওনেল মেসিকে নিজেদের দলে সই করানোর দাবিদার ছিল এই চার ক্লাব। এবার সেই দৌড়ে নতুন আর এক ক্লাবও প্রবেশ করল। আর সেটা জুভেন্টাস।

শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর পাশে লিওনেল মেসিকে রেখে ফরোয়ার্ড লাইন সাজানোর স্বপ্ন দেখছেন জুভেন্টাস কর্মকর্তারা। ইতিমধ্যেই মেসির এজেন্টের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরে নিয়েছে জুভেন্টাস। সূত্রের খবর, মেসিকে সই করানোর দৌড়ে এগিয়ে থাকা দুই ক্লাব ম্যানচেস্টার সিটি এবং পিএসজিকে টেক্কা দিতে মেসির বাবার সঙ্গেও নাকি কথা বলেছে সিরি এ চ্যাম্পিয়নরা।

তবে জুভেন্টাস মেসিকে সই করানোর ইচ্ছাপ্রকাশ করলেও এখনও ফেভারিট ম্যানচেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলা কয়েকদিন আগেই নাকি ফোনে কথা বলেছেন মেসির সঙ্গে। স্প্যানিশ কোচ মেসিকে জানিয়ে দেন, তাকে ম্যানচেস্টার সিটিতে আনতে সব রকমের চেষ্টা করবে ক্লাব। তবে মেসির ভবিষ্যৎ নিয়ে নাটক এখানেই শেষ নয়।

মেসি নিজের ঘনিষ্ঠমহলে আবার জানিয়েছেন তিনি বার্সা কর্তাদের সঙ্গে বৈঠক করতে চান। যে বৈঠকে মেসি বলবেন তার ইচ্ছাকে যাতে শ্রদ্ধা করে আর্জেন্টাইন কিংবদন্তিকে ক্লাব ছাড়ার অনুমতি দেওয়া হয়। মেসি চান না তার বিরুদ্ধে কোর্টে মামলা করুক বার্সা। বরং তিনি আত্মবিশ্বাসী কোনও সমাধান সূত্র ঠিক বেরিয়ে আসবে।

কিন্তু বার্সার তরফ থেকেও মেসিকে জানিয়ে দেওয়া হয়েছে, এক বছর পরে চুক্তি শেষ হলেই মেসি ফ্রি এজেন্ট হিসাবে ক্লাব ছাড়তে পারবেন। এ মৌশুমে মেসিকে বিক্রি করবে না বার্সেলোনা। আর যদি মেসি তাতেও ক্লাব ছাড়তে চান ক্লাব তাহলে ম্যান সিটি বা পিএসজিকে দিতে হবে আর্জেন্টাইন মহাতারকার গোটা বাইআউট ক্লজটা। যা হল প্রায় ৭০০ মিলিয়ন ইউরো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT