সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জাহিদ হাসান-নাদিয়ার ‘প্লিজ মাফ করবেন

প্রকাশিত : 08:41 AM, 11 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আসন্ন ঈদ উপলক্ষে ছোট পর্দায় নাটকের হিড়িক পড়েছে। ডিরেক্টর গিল্ডের সহ-সভাপতি ও নির্মাতা ফরিদুল হাসানও নির্মাণ করেছেন ৩টি নাটক। নাটকগুলো হলো ‘সুন্দরী বাইদানী-২’, ‘ফরেন লাভ’ ও ‘প্লিজ মাফ করবেন’।

এরমধ্যে একটি ৭ পর্বের ধারাবাহিক ও দু’টি একক। ৭ পর্বের ধারাবাহিক নাটকের নাম ‘সুন্দরী বাইদানী-২’। ঈদের ৭ দিন বৈশাখী টিভিতে প্রচার হবে রাত ১১-০৫ মিনিটে। টিপু আলম মিলনের গল্পে জাকির হোসেন উজ্জলের চিত্রনাট্যে এ নাটকে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, রওনক হাসান, জামিল, রাশেদ মামুন অপু, বড়দা মিঠু, কাজী উজ্জল প্রমুখ।

একক নাটকের মধ্যে ঈদের ৫ম দিন বৈশাখী টিভিতে রাত ৮.১০ মিনিটে প্রচার হবে ‘ফরেন লাভ’। টিপু আলম মিলনের গল্পে এ নাটকের চিত্রনাট্য করেছেন অনামিকা মণ্ডল। অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেত্রী ডায়ানা, সৈয়দ জামান শাওন, নান্নু ফারুক আহমেদ প্রমুখ।

সিফ্রাত মোশাররফের রচনায় জাহিদ হাসান ও নাদিয়া আহমেদ অভিনীত ‘প্লিজ মাফ করবেন’ নাটকটি প্রচার হবে আরটিভিতে।

সূত্র ইত্তেফাক

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT