মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জাতীয় শোক দিবসে চিত্রনায়িকা মাহির ব্যাতিক্রমী আয়োজন

প্রকাশিত : 08:40 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস আজ (১৫ আগস্ট)। জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে প্রতিবছর পালন করে এ দিনটি।

আজ বাদ জোহর জাতির পিতার ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীর তানোর থানার মুণ্ডুমালা কওমি মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কোরআন তিলাওয়াত, ১৫০ জন এতিম ও মাওলানাসহ প্রায় ২০০ জনের জন্য ভোজের আয়োজন করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মাহি জানিয়েছেন, বর্তমানে আমি রাজশাহীর গ্রামের বাড়িতে অবস্থান করছি। শোক দিবসে বঙ্গবন্ধুকে ভালোবেসে আমার গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডমালা কওমী মাদ্রাসার দেড়শ এতিম বাচ্চাকে খাওয়াবো। এছাড়া আজ বঙ্গবন্ধুর জন্য সারাদিন কোরআন তেলওয়াত ও দোয়ার আয়োজন করেছি।

এদিকে শিগগিরই অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার কাজ শুরু করবেন মাহি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT