ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জাতিকে চেতনাহীন ও নির্বীয করতে উদ্যত হয়েছে ধর্মব্যবসায়ীরা ॥ জাসদ

প্রকাশিত : 09:00 PM, 18 December 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, রাতের আঁধারে চোরের মত কাপুরুষোচিত কায়দায় কুষ্টিয়ায় বৃটিশ সাম্রাজ্যবাদ বিরোধী স্বাধীনতা সংগ্রামের মহান বিপ্লবী নেতা বাঘা যতিনের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। শুক্রবার দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জাসদ নেতারা বলেন, ভাংচুরকারীদের খুঁজে বের করে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।

তারা বলেন, ভাস্কর্য বিরোধী রাজনৈতিক মোল্লা, ধর্মব্যবসায়ী, ফতোয়াবাজরা বাঙালি জাতির সংগ্রামী ইতিহাস ও ঐতিহ্য মুছে বাঙালি জাতির সংগ্রামী চেতনা ধ্বংস করে বাঙালি জাতিকে চেতনাহীন ও নির্বীয করতে উদ্যত হয়েছে। তারা জাতীয় ইতিহাস ও ঐতিহ্যের প্রতীক ভাস্কর্য, সংবিধান বিরোধী রাষ্ট্রদ্রোহী রাজনৈতিক মোল্লা, ধর্মব্যবসায়ী, ফতোয়াবাজদের কোনো ছাড় না দিয়ে আইনের আওতায় আনার দাবি জানান। তারা একইসাথে এই রাষ্ট্রদ্রোহী, জাতিদ্রোহী অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য সকল দেশপ্রেমিক রাজনৈতিক ও সামাজিক শক্তি এবং দেশবাসীর প্রতি আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT