ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরে দারুল উলুম মোবাশ্বার উল্লাহ একাডেমি (পীরেরগাঁও) এর প্রতিষ্ঠাতার মো. এনামুল ইসলাম এর অর্থায়নে বৃক্ষরোপন

প্রকাশিত : 09:28 PM, 27 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পাইলগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদ এর উদ্যোগে সহযোগী প্রতিষ্ঠান দারুল উলুম মোবাশ্বার উল্লাহ একাডেমি (পীরেরগাঁও) এর প্রতিষ্ঠাতা মো. এনামুল ইসলাম এর অর্থায়নে বৃক্ষরোপন অভিযান ২০২০ বাস্থবায়ন করা হয়েছে।
রবিবার (২৭ সেপ্টেম্বর) বৃক্ষরোপনের পূর্বে আলোচনা সভায় মো. আব্দুল কাদির ও মশিউর রহমান মধুর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন বর্তমান মেম্বার আবু বকর মধু, সমাজ সেবক মানিক মিয়া, আব্দুল কাইয়ূম, স্বেচ্ছাসেবক মো. হেলিম উদ্দিন প্রমুখ।
এ সময় সাবেক মেম্বার হাজী মমিন উল্লা, স্বাধীন বাজারের সভাপতি কাজী মাওলানা হাফিজুর রহমান, আকামত উল্লাহ, সাবেক মেম্বার ফারুক মিয়া, স্বাধীনবাজারের সাবেক সভাপতি মো. শাহাজান মিয়া, মুকিত মিয়া, হাড়গ্রাম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা নুরুজ্জামান, হাড়গ্রাম জামে মসজিদের নুর আহমদ, সংগঠনের স্বেচ্ছাসেবকগন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও ১০০ টি গরিব পরিবারের মাঝে গাছের চারা বিতরন করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT