ঢাকা, শুক্রবার ০৪ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

জগন্নাথপুরে খেলা করতে গিয়ে বিল্ডিংয়ের রড প্রবেশ করে কিশোর আহত

প্রকাশিত : 09:04 PM, 16 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের এক কিশোর খেলা করতে গিয়ে বিল্ডিং রড প্রবেশ করে গুরুতর আহত হয়েছে। আহত কিশোরকে সিলেট নিয়ে যাওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামে জুয়েল মিয়ার ছেলে মোফাজ্জর (৯) শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে পাশের থাকা এক প্রবাসীর বিডিংয়ে খেলা করছিল। হঠাৎ অসাবধনতা বসত বিডিংয়ে রড তার মাথার নিচ দিয়ে প্রবেশ করে মুখের বাহিরে চলে যায়। পরে স্থানীয়রা লোহার রড থেকে কিশোরটিকে উদ্ধার করে সিলেট নিয়ে যান।
আহত হওয়া কিশোরের বাবার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সত্যতা নিশ্চিত করে বলেন, আমি এখন ঢাকায় আছি। আমার ছেলেকে সিলেট নিয়ে যাওয়া হচ্ছে। কিভাবে ঘটনা হয়েছে জানিনা। রিপোর্ট লেখার আগ পর্যন্ত কিশোরকে সিলেট নিয়ে যাওয়ার খবর জানা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT