ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরে আরও ৩জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৫৫

প্রকাশিত : 08:34 PM, 10 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুনামগঞ্জের জগন্নাথপুরে করোনাভাইরাসে নতুন করে আরো ৩জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জগন্নাথপুরে ১৫৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তিনজন কে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর ) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজেটিভ আসে। বৃহস্পতিবার ( ১০ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম আক্রান্ত ব্যক্তিদের প্রাথমিক পরীক্ষা শেষে স্বাস্থ্যবার্তা প্রদান করে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেন। এবং পরিবারের লোকজনদের হোম কোয়ারেন্টাইনের আইন মানার জন্য নির্দেশনা দেয়া হয়। নতুন আক্রান্ত ব্যক্তিরা হলেন জগন্নাথপুর পৌরসভার কেশবপুর এলাকায় একজন, হাসপাতাল পয়েন্টে এলাকায় একজন এবং পাটলী বসন্তপুর গ্রামে একজন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর বলেন, জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৫ জন। এর মধ্যে নতুন ৪জন সহ মোট সুস্থ্য হয়েছেন নতুন ১৩৮ জন। অপর আক্রান্ত ১৭ জন হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT