ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ছেলের চিকিৎসার জন্য অসহায় মায়ের আকুতি

বন্ধুদের সঙ্গে খেলা করতে গিয়ে গাছ থেকে পড়ে হাত পা ভেঙ্গে যায় মো. আব্দুস সাত্তারের। বর্তমানে সে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি। থাকতে হবে আরও ১০ থেকে ১৫ দিন। তবে এত দিন রেখে তাঁকে চিকিৎসা করানোর আর্থিক সঙ্গতি নেই মায়ের।

প্রকাশিত : 12:29 AM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

একজন ভূমিহীন, অসহায়, গরিব মা তার মেধাবী ছেলের চিকিৎসার খরচের জন্য সমাজের বিত্তবানদের কাছে আকুতি জানিয়েছেন।
স্বামী পরিত্যক্তা মোছাঃ পাখিরন নেছার কুষ্টিয়া ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের করিমপুর গ্রামো অন্যের জমিতে সন্তান কে নিয়ে বসবাস করেন। মানুষের সাহায্য সহযোগিতায় পাখিরন নেছার সংসার চলে এবং ছেলের লেখাপড়া করান। একমাত্র সন্তান মোঃ আব্দুস সাত্তার করিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৯ সালে পিএসসিতে জিপিএ-৫ পেয়ে উর্ত্তীর্ন হয়েন। মায়ের একান্ত চেষ্টায় কোন রকম লেখাপড়া চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার সকালে বন্ধুদের সাথে খেলার সময় গাছ থেকে পড়ে আব্দুস সাত্তারের পা এবং হাতের হাড় ভেঙ্গে গেছে। বর্তমানে কুষ্টিয়া সদর হাসপালে ভর্তি রয়েছে। ডাক্তারের পরামর্শমত আরো ১০ থেকে ১৫ দিন হাসপাতালে চিকিৎসা নিতে হবে। সন্তানের চিকিৎসা ব্যায় মেটানো অসহায় মা’র পক্ষে কোন রকম সম্ভব না। তাই অসহায় মা তার মেধাবী সন্তানের উন্নত চিকিৎসার ব্যায বহন করতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেন। সাহায্য পাঠাবার ও যোগাযোগের মোবাইল নাম্বারঃ ০১৩০৭-১৯৮৮৬৮ (বিকাশ পার্সোনাল)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT