শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

ছুরিকাঘাতের ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ,ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 04:13 PM, 27 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জ ফতুল্লার পাগলায় ছুরিকাঘাতের ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সৃজন হাউজিং লিমিটেডের পরিচালক শামীম তারেক ওরফে শামীমকে (৩৬) গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে ফতুল্লার পাগলা দেলাপাড়া টাওয়ারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার শামীম ফতুল্লা মডেল থানার পাগলা টাওয়ারপাড়স্থ মিলন মিয়ার ভাড়াটিয়া বয়রা ডাক্তারের ছেলে।

এর আগে বুধবার সকালে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে শামীমকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহারে জানা যায়, ধর্ষক শামীম ও ওই ছাত্রীর বাবা-মা একই বাড়িতে ভাড়া থাকেন। ওই ছাত্রী শামীমকে আঙ্কেল বলে ডাকেন।

১৭ মে দুপুরে ছাত্রীকে বাসায় রেখে তার বাবা-মা বাইরে যায়। এদিন দুপুর আড়াইটায় বাসায় প্রবেশ করে ছাত্রীকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে শামীম।

এতে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা বাসায় ফিরে বিষয়টি জানতে পেরে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন তাকে। সেখানে চিকিৎসা শেষে বাসায় ফিরলে ধর্ষক শামীম তাদের মামলা না করতে হুমকি দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধর্ষণ মামলায় শামীমকে বুধবার রাতে দেলপাড়াস্থ টাওয়ারপাড় থেকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT