ঢাকা, সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ছাত্রলীগ নেতার হামলায় যুবক নিহত, আটক ২

প্রকাশিত : 10:04 PM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুন্সিগঞ্জের উত্তর কাজী কসবায় ছাত্রলীগ নেতা প্রান্ত শেখ ও তার লোকজনদের হামলায় আহত নয়ন মিজিরের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার ( ১০ জুন) সকালে রাজধানীর অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত যুবকের নয়ন মিজি সদর উপজেলার রামপাল ইউনিয়নের উত্তর কাজী কসবা গ্রামের প্রয়াত আবদুল বাতেন মিজির ছেলে।

স্থানীয়রা জানান, নয়ন এলাকায় মুরগি ফার্মের ব্যবসা করতেন। পাশাপাশি কবুতর পালতেন। কয়েক মাস আগে তাঁর ফার্ম থেকে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ, শোভন, কাঞ্চন, রনিরা কবুতর, মুরগি চুরি করে। এ নিয়ে নয়নের সঙ্গে তাদের দ্বন্দ্ব হয়। এগুলো নিয়ে এলাকায় সালিস হয়। সেই থেকে নয়নের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। গতকাল বুধবার এর জের ধরে মূলত প্রান্ত শেখরা, নয়নকে তুলে নিয়ে হত্যার ঘটনা ঘটিয়েছে বলে দাবি স্থানীয় ব্যক্তিদের।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরে বুধবার বিকেলে ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ লোকজন নিয়ে নয়ন মিজির ওপর হামলা চালায়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তৌকির ও নাহিদ নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT