বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাতকে সরকারি ঘর দেওয়ার লোভ দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ

প্রকাশিত : 07:31 PM, 14 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ছাতকে আওয়ামী লীগ নেতা ইউপি মেম্বার আঙ্গুর মিয়া সরকারি ঘর দেয়ার লোভ দেখিয়ে এক তরুণীকে প্রবাসীর ঘরে নিয়ে ধর্ষণ করেছে। উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবের গাঁও গ্রামের প্রবাসী আব্দুল বাতিরের বসত ঘরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আঙ্গুর মিয়ার হিন্দু এক তরুণীকে সরকারি ঘর দেয়ার প্রলোভন দেখিয়ে গত রোববার দুপুরে দেবের গাঁও গ্রামের প্রবাসী আব্দুল বাতিরের বসত ঘরে নিয়ে আসেন। সেখানে আটকে রেখে ওই তরুণীকে ধর্ষণ করেন ইউপি সদস্য। এ সময় ধর্ষণের ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল থেকে তিনি কৌশলে পালিয়ে যান।

এ ব্যাপারে প্রবাসী বাতির আলী স্ত্রী আমিরুন নেছা জানান, গত রোববার দুপুরে আঙ্গুর মেম্বার তার বাড়িতে এসে বলেন তোমার স্বামীর ভোটার সিলিপ দাও, আমি দেই, সিলিপ দিয়ে আমি বসতঘর পরিষ্কারের কাজে চলে যাই। পরে দেখি আমার একটি রুমে দরজার ভিতরে লক করা ভিতরে মানুষ আছে। আমি ডাকাডাকির প্রায় ১ ঘণ্টা পর মেম্বর দরজা খুলেছে।

এ সময় তার পাশের বাড়ির দুই যুবক উপস্থিত ছিলেন। দরজা খোলার পর ওই তরুণীকে রেখে আওয়ামী লীগ নেতা ও ইউপি মেম্বার আঙ্গুর মিয়া কৌশলে পালিয়ে যান। আঙ্গুর মিয়া মেম্বার এখান থেকে পালিয়ে যাওয়ার সময় এ ঘটনা কাউকে না বলতে হুমকি দিয়ে যায়।

এ ব্যাপারে আঙ্গুর মিয়া তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার বলেন, আমার বিরুদ্ধে অপপ্রচার করছেন একটি চক্র।

এ ব্যাপারে ওসি শেখ নাজিম উদ্দিন বলেন, এ ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT