মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চীনা রকেটের ধ্বংসাবশেষ আছড়ে পড়লো ভারত মহাসাগরে

প্রকাশিত : 10:23 AM, 9 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অবশেষে রুদ্ধশ্বাস পরিস্থিতির অবসান ঘটলো। স্বস্তির নিঃশ্বাস ফেলল সারা বিশ্ব। চীনা রকেটের নিয়ন্ত্রণহীন ধ্বংসাবশেষ আছড়ে পড়েছে মালদ্বীপের কাছাকাছি ভারত মহাসাগরে। বাংলাদেশ সময় আজ সকাল সাড়ে আটটার দিকে রকেটের ধ্বংসাবশেষটি সাগরে আছড়ে পড়ে। এমন খবর দিয়েছে চীনের জাতীয় গণমাধ্যম সাউথ চায়না মনিং পোস্ট।
এর আগে মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র মাইক হাওয়ার্ড জানান, ৮ মে পৃথিবীর কক্ষপথে ফিরে আসতে পারে চীনা রকেটটি। তিনি আরও জানান, বিষয়টি মার্কিন সামরিক বাহিনীর স্পেস কমান্ড নজরদারি করছে।

অন্যদিকে আন্তর্জাতিক বেশকিছু গণমাধ্যম জানিয়েছিল রকেটটির ধ্বংসাবশেষ ইতালির রাজধানী রোমসহ দেশটির মধ্য ও দক্ষিণাঞ্চলের ১০টি বিভাগের যে কোনো স্থানে আছড়ে পড়তে পারে। এ নিয়ে জরুরি সতর্কতা জারি করেছিল ইতালি সরকার।।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT