ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চিলাহাটি-হলদিবাড়ী রুটে ডামি ট্রেন উদ্বোধন

প্রকাশিত : 08:49 PM, 13 December 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশের চিলাহাটি থেকে ভারতের হলদিবাড়ী রুটে রেল চলাচল শুরু হচ্ছে আগামী ১৭ ডিসেম্বর।

এ উপলক্ষে রবিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন চিলাহাটি এসে ডামি ট্রেন উদ্বোধন করেন। রেলপথমন্ত্রী নুরল ইসলাম সুজন চিলাহাটি এসে রেল রুট উদ্বোধনের যাবতীয় কার্যক্রম ঘুরে দেখেন এবং রেলের উদ্বোধন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। তিনি মালবাহী ট্রেনের বগি ইঞ্জিনসহ সব কিছু ঠিক ঠাক আছে কিনা, তা দেখেন।

এ সময় রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দীন সরকার, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, নীলফামারী জেলার পুলিশ সুপার মোখলেছুর রহমান, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনম, ৫৬ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অধিনায়ক মামুনুল হক মামুন, উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির নেত্রী সরকার ফারহানা আক্তার সুমিসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT