রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দুর্দান্ত মেজাজে আইপিএল শুরু করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । বিরাট কোহলি অ্যান্ড কোং প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পর এবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকেও হারিয়ে দিল।

চাহালের ১০০ নম্বর ম্যাচে স্ত্রী ছিলেন মাঠে, ধনুশ্রী শোনালেন গ্যালারির অভিজ্ঞতা

প্রকাশিত : 04:33 AM, 17 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুর্দান্ত মেজাজে আইপিএল শুরু করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পর এবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকেও (SRH) হারিয়ে দিল। চেন্নাইয়ে রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে জয় পেয়েছে আরসিবি। কার্যত বিরাটদের হারতে বসে ম্যাচের ভাগ্য একাই ঘুরিয়ে দেন শাহবাজ আহমেদ। এক ওভারে তিন উইকেট নিয়ে ম্যাচ মুঠোয় পুরে নেন তিনি।

এদিন স্টেডিয়ামে উপস্থিত ছিলেন বিরাটের দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী বর্মা (DhanashreeVerma)। চাহাল আরসিবি-র হয়ে শততম আইপিএল ম্যাচ খেলেলন। যদিও লেগ-স্পিনার মাইলস্টোন ম্যাচে কোনও উইকেট পাননি। কিন্তু চার ওভারে ২৯ রান দেন তিনি। চাহালের স্ত্রী ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করার সঙ্গেই গ্যালারির উত্তেজনার কথাও লেখেন সেখানে। হাড্ডাহাড্ডি ম্যাচের প্রসঙ্গে তিনি বলছেন, “গতরাতে দলের জন্য চিয়ার করতে গিয়ে আমরা আওয়াজই হারিয়ে ফেলেছিলাম। একটা এপিক ম্যাচ দেখলাম আমরা। মিডল ওভারে রান চেপে দেওয়া থেকে ডেথ ওভারে পরপর উইকেট তুলে নিলাম। টিমওয়ার্কের জন্যই আমরা জয় পেলাম।”
চাহাল ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী সোশ্যাল মিডিয়ার স্টার! তাঁদের ভিডিও ফ্যানেদের কাছে বড্ড প্রিয়। কিছু দিন আগে চাহাল-ধনুশ্রী জুটি বেঁধে টেবিল টেনিস ম্যাচ খেললেন। চাহাল স্ত্রীকে পাশে পেয়ে হারিয়ে দেন তাঁর দলের দুই সতীর্থ -মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও শ্রীকর ভারতকে (Srikar Bharat)। পিং পং বলে বাজিমাত করার পরেই স্বামী-স্ত্রী নেচে জয় উদযাপন করেছিলেন। আর ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছিলেন শ্রীকর ভারত নিজেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT