ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চারটি সংস্করণে আসছে আইফোন ১৩, দাম কত?

প্রকাশিত : 09:24 PM, 12 September 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ব্যবহারকারীদের বহুল প্রতীক্ষিত অ্যাপল আইফোন ১৩ বাজারে আসছে। এতে থাকতে পারে সিমকার্ড ছাড়াই কথা বলার সুবিধা। আর একদিন পরই অর্থাৎ, ১৪ সেপ্টেম্বর ‘ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং’ আয়োজনের মধ্য দিয়ে নতুন আইফোন ১৩ আনতে পারে অ্যাপল। এরই মধ্যে দাম নিয়ে শুরু হয়েছে কানাঘুষা। এদিকে আইফোন ১৩-এর দাম নিয়ে বিভিন্ন তথ্যও সামনে এসেছে।

নতুন এ সিরিজ লাইনআপে থাকতে পারে চারটি ফোন আইফোন ১৩, আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স এবং আইফোন ১৩ মিনি। তার আগেই প্রকাশ্যে এলো ফোনগুলোর দাম ও ফিচার।

অ্যাপল হাব নামে একটি ব্লগিং সাইট দাবি করছে, আইফোন ১৩-এর দাম হতে পারে ৭৯৯ মার্কিন ডলার। ১৩ প্রো-এর দাম হতে পারে ৯৯৯ মার্কিন ডলার। ১৩ প্রো ম্যাক্সের দাম হতে পারে ১,০৯৯ মার্কিন ডলার। ১৩ মিনি-এর দাম হতে পারে ৬৯৯ মার্কিন ডলার।

এক প্রতিবেদনে বলা হয়েছে, বাজারে যে আইফোন ১৩ আসতে চলেছে সেটির মূল্য বাড়ানো হয়েছে। কারণ হিসাবে আইফোন ১৩ উৎপাদনে বেশি ব্যয়ের কথা বলা হয়েছে। আইফোনের নতুন এ পরিবর্তন প্রতিটি মডেলের ক্ষেত্রেই রূপান্তরযোগ্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT