রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৫০০ পিস ইয়াবা সহ আটক ১

প্রকাশিত : 02:42 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জহুরুল ইসলাম (৩৬) নামে ১ জনকে আটক করা হয়েছে।

আটককৃত জহুরুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামের মৃত তোফাজ্জুল ইসলামের ছেলে জহুরুল। ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার ইয়াবাসহ ১ জন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে কিচনীদহ গ্রামে অবৈধ মাদকদ্রব্য নিয়ে ১ ব্যক্তি অবস্থান করছে।

খবরটি জানার পর, এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স ২৩ এপ্রিল শুক্রবার বিকেল সোয়া ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের কিচনীদহ গ্রাম থেকে ১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জহুরুলকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ।

আটক আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT