মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৩

প্রকাশিত : 09:33 PM, 4 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের পাঁচরশিয়া গ্রামের রানা আলীর স্ত্রী অ্যানি বেগম (২৬), তার ছেলে নূর মোহাম্মদ (৬) ও চরবাগডাঙা ইউনিয়নের বাখরআলী গ্রামের আবদুল মতিনের ছেলে ইয়ামিন আরাফাত (১০)।

সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, বিকেলে ঝড়ের সময় বাড়ির পাশে আম কুড়াতে যান মা ও ছেলে। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে তারা মারা যান। এদিকে চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য হোসেন আলী ঝাটু জানান, ঝড়-বৃষ্টির সময় বাগানে আম কুড়াতে গিয়ে হঠাৎ বজ্রপাতে ইয়ামিন আরাফাত মারা যায়।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ জানান, জনপ্রতিনিধিদের মাধ্যমে তিনজন নিহতের বিষয়টি জানানো হয়েছে। সরকারিভাবে তাদের অনুদান দেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT