সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১৩ জনের শরীরে করোনা শনাক্ত

প্রকাশিত : 08:22 PM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১৩ জনের শরীরে কোভিড-১৯ করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ১৩ জনের মধ্যে ৯ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ও ৪ জন শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। এদের মধ্যে ১২ জন পুরুষ ও ১ জন নারী রয়েছেন।

জেলাজুড়ে বর্তমানে আক্রান্ত মোট ৫৯ জন রোগীর মধ্যে ৪৮ জনই সদর উপজেলার। চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাব থেকে আসা ৪১ টি নমূনার ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত পাওয়া গেছে।

সিভিল সার্জন আরও জানান, করোনার শুরু থেকে এনিয়ে জেলায় মোট ৮৮৯ শনাক্ত হলেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮১৬ জন। মারা গেছেন ১৪ জন । জেলায় চিকিৎসাধীন রোগি এখন ৫৯ জন।

সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, বর্তমানে চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্ত যে ৫৯ জন রোগী রয়েছেন তার মধ্যে ৪৮ জনই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার। বাকী ১১ জনের মধ্যে ১০ জন শিবগঞ্জ উপজেলার ও ১ জন নাচোল উপজেলার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT