শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

চাঁপাইনবাবগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত : 04:32 PM, 9 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রহমান (৪২) নামে একজন নিহত হয়েছে। সে একই এলাকার আলতাফ হোসেনের ছেলে। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

ঘটনাটি নিশ্চিত করে ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রেজওয়ানুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে শুক্রবার সকাল সাড়ে ৯টায় আব্দুর রহমান ও আমিরুলের সাথে প্রতিবেশী জালাল মেম্বারের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এসময় আব্দুর রহমানকে লাঠি দিয়ে বেদম প্রহার ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং গুরুতর আহত আব্দুর রহমানকে উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়; জমি-জমা নিয়ে পূর্বের জের ধরে আব্দুর রহমান( ৪২) মাথায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সদর থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর থানার ওসি মোযাফফর হোসেন। তিনি জানান; থানায় খবর পাওয়ার পর, পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT