শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৪৭ টি ভারতীয় চোরাই মোবাইল ফোন জব্দ

প্রকাশিত : 05:18 PM, 14 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ৪৭ টি ভারতীয় চোরাই মোবাইল ফোন জব্দ করেছে । গতকাল মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শিবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন দোকানে এ অভিযান চালায় টাস্কফোর্স। ৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে পৌরসভার মার্কেটের বিভিন্ন দোকানে শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার শাকিব আল রাব্বি ও ৫৯ বিজিবি’র সহকারি পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে বিজিবি এবং আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল অভিযান চালায়।

এসময় মোবাইলের দোকান হতে বিভিন্ন ব্রান্ডের ভারতীয় ৪৭ টি চোরাই মোবাইল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৯ লক্ষ্য ৪০ হাজার টাকা । জব্দকৃত মোবাইল ফোনগুলো মাদকদ্রব্যের সাথে ধ্বংস করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT