শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের মার্কেট বন্ধের প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত : 03:40 PM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারি নির্দেশনায় মার্কেট বন্ধের প্রতিবাদে করণীয় সভা করেছে চাঁপাইনবাবগঞ্জের মার্কেট ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় মডার্ণ মার্কেটের ভিতরে এ সভা হয়।

সভায় উপস্থিত ছিলেন, মডার্ণ মার্কেট ব্যবসায়ী সমিতি, সাটু হল মার্কেট ব্যবসায়ী সমিতি, আব্দুল মান্নান সেন্টু মার্কেট ব্যবসায়ী সমিতি, ক্লাব সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি, স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতি, কাঁচা বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও কর্মচারীগণ।

সভায় বক্তারা বলেন, চলমান লকডাউনে ব্যবসা বন্ধ থাকলে আমরা শেষ হয়ে যাব। তারপরও সামনে ঈদ বাজার আছে। যেহেতু অফিস আদালতসহ কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান শর্ত সাপেক্ষে খোলা রাখা হচ্ছে, সেহেতু আমরাও সরকারি নির্দেশনা মেনে মার্কেট খোলা রাখতে চাই। আমাদের জন্য নির্দিষ্ট সময় বেধে দেয়া হোক।

নেতৃবৃন্দ বলেন, তারা আজকেই (মঙ্গলবার) পৌর মেয়র ও জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করে তাদের দাবি দাওয়া তুলে ধরবেন। যদি ইতিবাচক সাড়া মিলে তাহলে আমরা আন্দোলনে যাবনা। নাহলে আগামীকাল বুধবার সকাল ১০টায় ক্লাব সুপার মার্কেটের সামনে মানববন্ধন হবে। সেই মানববন্ধনে সকল ব্যবসায়ী ও কর্মচারীদের উপস্থিত হবার অনুরোধ জানান ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT