সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের পিস্তুল-গুলি সহ এক যুবক গ্রেফতার

প্রকাশিত : 01:04 PM, 30 March 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ২টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগাজিনসহ কাজল (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (২৯ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে শিবগঞ্জ উপজেলার লহালামারী গ্রাম থেকে কাজলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাজল রাজশাহীর তানোর উপজেলার দোগাছা হাপানিয়া গ্রামের মোঃ বিশুর ছেলে।
র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, শিবগঞ্জের সীমান্তবর্তী এলাকার অবৈধ অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত থেকে বিপুল পরিমাণ অস্ত্র চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে।

এমন খবরে সোমবার (২৯ মার্চ) রাতে শিবগঞ্জ উপজেলার লহালামারী গ্রামে অভিযান চালিয়ে কাজলকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তার কাছ থেকে ২টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত কাজল প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT