ঢাকা, মঙ্গলবার ০১ ডিসেম্বর ২০২০, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চাঁদপুরের কচুয়া ও শাহরাস্তিতে র‌্যাবের অভিযানে ৩ অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী আটক

প্রকাশিত : 06:39 PM, 7 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুরের ‘রয় অনলাইন’ এবং শাহরাস্তি উপজেলার সুয়াপাড়া এলাকার ‘ডিজা অনলাইন’ ও ‘এসবিএস’ নামক প্রতিষ্ঠানে পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে র‌্যাব-১১।

লাইসেন্সবিহীনভাবে অবৈধ ইন্টারনেট ব্যবসার অভিযোগে বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এ সময়ে তাদের কাছ থেকে ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি কি-বোর্ড, ১টি মাউস, ৩টি মাইক্রোটিক রাউটার, ২টি ল্যাপটপ, ৩টি ওএলটি, ৩টি ইন্টারনেট রাউটার, ২টি ওয়াকিটকি সেট, ১৫টি মিডিয়া কনভার্টার এবং ৩টি মাইক্রোটিক সুইচ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কচুয়া উপজেলার জগতপুর গ্রামের তমাল হোসেন ওরফে রাজিব (৩৪), শাহরাস্তি উপজেলার বলশীদ গ্রামের মো. দিদার হোসেন পাটোয়ারী (৫২), একই উপজেলার বাততলা গ্রামের মো. মাহমুদুল হাসান ওরফে বাবু (২৬)।

র‌্যাব-১১ জানিয়েছে, তাদের একটি আভিযান দল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত ইন্টারনেট সরঞ্জামসহ ৩জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কচুয়া ও শাহরাস্তি উপজেলার বিভিন্ন এলাকায় লাইসেন্সবিহীন অবৈধ ইন্টারনেট সেবা (ব্যবসা) করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে কচুয়া ও শাহরাস্তি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। লাইসেন্সবিহীন অবৈধ ইন্টারনেট ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT