ঢাকা, বৃহস্পতিবার ২৪ জুন ২০২১, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চাঁদপুরের কচুয়ায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশিত : 10:37 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁদপুর কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের লুন্তি গ্রামে খন্দকার আতিকুর রহমান (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

৩ অক্টোবর,শনিবার ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেছে কচুয়া থানা পুলিশ।
নিহতের বাবা সিরাজুল ইসলাম খন্দকার জানান, তার ছেলে আতিকুর রহমান গত কয়েক মাস ধরে নেশায় আসক্ত হয়ে বেপরোয়া চলাফেরা করত। যার কারনে গত কয়েকদিন আগে পুত্রবধু ফারহানা আক্তার তার সংসার ছেড়ে বাপের বাড়ি চলে যায়।

এর আগে বৃহস্পতিবারও আতিক আত্মহত্যার চেষ্টা করে। পরে শুক্রবার রাতে সকলের অগোচরে নিজ গৃহে বৈদ্যুতিক তার গলায় পেচিঁয়ে আত্মহত্যা করে। সকালে স্থানীয়রা টের পেয়ে পুলিশকে খবর দেয়।
কচুয়া থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, যুবক আতিকুর রহমান নেশাগ্রস্থ ছিলো বলে স্থানীয় লোকজন ও তার বাবা মা জানিয়েছেন। এ ঘটনায় কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT