বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চলন্তবাসে অস্ত্র হাতে উঠল ৭ যুবক, হামলায় আহত ৫ শ্রমিক

প্রকাশিত : 11:17 AM, 2 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি রপ্তানিমুখী পোশাক কারখানার শ্রমিকবাহী চলন্ত বাসে অস্ত্র হাতে উঠে হামলা চালিয়েছে। এ সময় তাদের এলোপাতাড়ি পিটুনিতে নারীসহ পাঁচ শ্রমিক আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে ফতুল্লার কুতুবপুর নয়ামাটি এলাকায় অবস্থিত ইউরোটেক্স নিটওয়্যার গার্মেন্টের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন— ইউরোটেক্স নিটওয়্যার গার্মেন্টের সুপারভাইজার সহৃদ (২৪), নিঝুম (২২), কাটারম্যান হাসান (৩০), অপারেটর শরীফ (২৫) ও সানি (৩০)।

এদিকে এ ঘটনায় রাত ১০টায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেন ইউরোটেক্স গার্মেন্টের সিনিয়র এক্সিকিউটিভ শেখ ওয়াসিম।

রাতেই পুলিশ আব্দুর রহমান রাসেল (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতার রাসেল নয়ামাটি এলাকার আম্বর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে শ্রমিকদের ছুরির ভয় দেখিয়ে বেতনের টাকা ছিনিয়ে নিত। ভয়ে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করে না।

জানা যায়, মঙ্গলবার সকালেও হঠাৎ কোনো কারণ ছাড়াই ইউরোটেক্স নিটওয়্যার গার্মেন্টের শ্রমিকবাহী বাসে ছয়-সাতজন ধারালো ছুরি ও লাঠি নিয়ে হামলা চালায়। গাড়ির ভেতর প্রবেশ করে নিরীহ শ্রমিকদের এলোপাতাড়ি মারধর করে।

ওই সময় বাসে ২৬ শ্রমিক ছিলেন। এর মধ্যে লাঠি দিয়ে পিটিয়ে পাঁচজনের হাত ভেঙে দেয়। এর পর মালিকপক্ষকে জানানো হলে শ্রমিকদের চিকিৎসায় সময় লেগেছে এবং ওই যুবকের ভয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিতে সময়ক্ষেপণ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT