বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রামে ভিডিও প্রকাশের হুমকি দেয়ায় দুই শিক্ষার্থী গ্রেপ্তার

প্রকাশিত : 09:23 AM, 9 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চট্টগ্রামে এক কলেজ শিক্ষার্থী মেয়ে ও তার মায়ের ভিডিও প্রকাশের হুমকি দেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার নগরীর প্রবর্তক সংঘের পাহাড় ও নন্দনকানন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট।

অভিযুক্তরা হলেন- নগরীর কবি কাজী নজরুল ইসলাম রোডের মৃত টিংকু সেন শর্মার ছেলে অভিষেক সেন শর্মা ও নন্দনকাননের মহিম হেরিটেজের বাসিন্দা সমর বড়ুয়ার ছেলে আদিত্য বড়ুয়া। তারা দু’জন আপন খালাতো ভাই। তাদের মধ্যে অভিষেক চট্টগ্রাম ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির বিবিএ শিক্ষার্থী এবং আদিত্য সেন্টপ্লাসিড স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির শিক্ষার্থী।

সিএমপি কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দীন জানান, গত ২৯ মার্চ নগরীর পাঁচলাইশের বাসিন্দা ওই মেয়েকে ফেসবুক মেসেঞ্জারে বাসায় পোশাক পাল্টানোর ভিডিও পাঠান অভিষেক। একই সঙ্গে সেগুলো পর্নোসাইটে আপলোড করার হুমকি দিয়ে ৯ হাজার টাকা দাবি করেন। টাকা না পাঠানোয় অভিষেক ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে তার মায়েরও একই ধরনের কয়েকটি ভিডিও পাঠান। এ ঘটনায় পাঁচলাইশ থানায় মামলা হলে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT