ঢাকা, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে মোংলায় ৭ বছরের শিশু ধর্ষণ- ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত : 10:12 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাগেরহাটের মোংলায় ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই ধর্ষককে আটক করেছে মোংলা থারা পুলিশ। ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর স্বজনেরা জানান, শিশুকে বাবা ফেলে রেখে চলে যাওয়ায় এবং মা অন্যত্র বিয়ে বসায় সে থাকতো মোংলা পৌর শহরতলীর নারকেলতলা আবাসন প্রকল্পে মামা মিলন শেখের (৩৫) কাছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটিকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে মিলন শেখের পাশের দুই রুম পরের বাসিন্দা আব্দুল মান্নান (৫০) ডেকে নেয়। পরে ঘরে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে মান্নান। এ সময় শিশুটির চিৎকারে তার মামী জরিনা বেগম ও প্রতিবেশী সালমা বেগম ওই ঘর থেকে তাকে উদ্ধার করে। উদ্ধার করে থানায় আনার পর তার চিকিৎসার জন্য সন্ধ্যায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে স্থানীয় হাসপাতালে এ ধরণের রোগীর তেমন কোন চিকিৎসার ব্যবস্থা না থাকায় শিশুটিকে খুলনা কিংবা বাগেরহাট সদর হাসপাতালে নেয়ার জন্য স্বজনের পরামর্শ দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমানে শিশুটির শারিরীক অবস্থা খুবই খারাপ। এ ঘটনায় মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটার পর ধর্ষক মান্নানকে আটক করা হয়েছে। এবং এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, এটি খুবই জঘন্য ঘটনা। এ ধরণের ঘৃনিত ঘটনা যাতে না ঘটে সেজন্য তিনি সমাজের সকল স্তরের মানুষকে সচেতন ও সজাগ দৃষ্টি রাখার আহবাণ জানান। এবং এ ধরণের ঘটনায় পুলিশকে সহায়তার করারও অনুরোধ জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT