মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঘুমের ঔষধ খাইয়ে সর্বস্ব লুটে নিল ‘জিনের বাদশা’

প্রকাশিত : 07:44 AM, 29 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চিকিৎসার নাম করে নিম পাতার রসের সঙ্গে ঘুমের ঔষধ খাইয়ে এক পরিবারের সবাইকে ঘুম পাড়িয়ে সর্বস্ব লুটে নিয়ে গেছে জিনের বাদশা পরিচয় দেওয়া এক প্রতারক।

সোমবার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হিতামপুর গ্রামের বাসিন্দা সয়ফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বৃদ্ধ সয়ফুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছেন তিনি। চিকিৎসার জন্য গত রোববার বিকালে সদর উপজেলার কুশাবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম রবি (৬০) নামের এক জিনের বাদশাকে ডেকে আনেন তিনি।

জিনের বাদশা তাদের বলেন, এখন তো সন্ধ্যা হয়ে গেছে, আজকে গিয়ে কি করব। আর এই বাড়িতে অনেক কিছু আছে। আসনে বসতে হবে।

সয়ফুল ইসলাম জানান, পরে তাদের কাছ থেকে টাকা নিয়ে দোকান থেকে মোমবাতি, সিঁদুর নিয়ে আসে ওই জিনের বাদশা। রাতে ঘরে আসন বসাবে বলে তাদেরকে নিমের পাতা বাটতে বলে। পরে তাদের সবাইকে যার যার ঘরে যেতে বলে। রাত ১০টার দিকে সবাইকে ডেকে নিম পাতার রস খাইতে দেয়। পরে ঘরে গিয়ে তারা ঘুমিয়ে পড়ে।

দুপুরে আমাদের ঘুম ভাঙলে তারা দেখতে পান, সব লুট করে নিয়ে গেছে জিনের পরিচয় দেওয়া ওই প্রতারক।

সয়ফুলের ছেলে সুজন জানান, যাওয়ার সময় বাড়িতে থাকা নগদ ৬৫ হাজার টাকা, ১ জোড়া সোনার দুল, ১ টি আংটি, ১ জোড়া সোনার হাতের বালা ও পোশাক নিয়ে গেছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসীন হোসেন বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT