সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘরবিন্দ সময় পার করছেন মাহি

প্রকাশিত : 08:35 AM, 27 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। করোনার প্রকোপ বাড়ায় নিজেকে ও পরিবারকে সুরক্ষিত রাখার জন্য পুরোপুরি ঘরবন্দি সময় পার করছেন। শুটিং থেকে নিজেকে বিরত রেখেছেন। সবার মতো মাহিরও হাতে থাকা কাজগুলো আটকে গেছে। মাহি জানান, সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’র শুটিং করছিলেন তিনি। এতে তাকে সম্ভ্রান্ত পরিবারের এক মেয়ের চরিত্রে দেখা যাবে। এর বাইরে ‘আশীর্বাদ’- সিনেমার কাজও চলমান রয়েছে। শাপলা মিডিয়ার তিনটি ছবিতেও কাজ করছেন।

এরমধ্যে একটা ছবির বেশকিছু অংশের শুটিংও করেছেন। সব কাজই আপাতত স্থগিত রয়েছে। তবে এ নিয়ে চিন্তিত নন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে বাকি কাজ করে ফেলতে পারবেন বলে মনে করছেন এই নায়িকা। মাহির কথায়, আগে জীবনকে প্রাধান্য দিতে হবে। তারপর বেঁচে থাকলে অনেক কাজ করা যাবে। পার্শ্ববর্তী দেশ ভারতের অবস্থা ভালো নয়। আমাদের অবস্থাও খারাপ। এই মুহূর্তে সচেতনতার কোনো বিকল্প দেখছি না। এদিকে করোনার কবলে পুরো দেশের ইন্ডাস্ট্রিও। এ ব্যাপারে মাহি বলেন, শুটিং নেই, সিনেমা হলও বন্ধ। স্বাভাবিকভাবেই একটা সংকট তৈরি হয়েছে আমাদের ইন্ডাস্ট্রিতে। তবে আমি আশাবাদী মানুষ। সব ঠিক হয়ে যাবে। সময়ের অপেক্ষা শুধু। তবে অবশ্যই আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। দীর্ঘদিন থেকেই মাহি বলছিলেন মানসম্মত কাজ ছাড়া আর করবেন না। সেই বক্তব্যে এখনো অটল তিনি। মাহি জানান, যে কাজগুলো তাকে বাঁচিয়ে রাখবে সেই ধরনের কাজই করতে চান। তাই বেশি সিনেমা না করে মানসম্মত কম কাজ করতে চান। সর্বশেষ মাহি অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ই ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি পাওয়া এই সিনেমায় মাহি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT