ঢাকা, মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘গ্যাস লাইনের ওপর কীভাবে মসজিদ নির্মাণ হলো তা খতিয়ে দেখা হচ্ছে’

প্রকাশিত : 09:02 PM, 6 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গ্যাসের লাইনের ওপর কীভাবে মসজিদ নির্মাণ হলো তা খতিয়ে দেখা হচ্ছে বলে সংসদে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারায়ণগঞ্জের দুর্ঘটনায় আহতদের বিষয়ে প্রতিনিয়তই খোঁজ রাখছেন বলেও জানান তিনি। দুপুরে সংসদে উত্থাপিত শোক প্রস্তাবের উপর আলোচনায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, অপরিকল্পিভাবে কিছু গড়ে তোলা হলে সেখানে দুর্ঘটনা ঘটার শঙ্কা বেশি থাকে। যেখানে সেখানে গড়ে উঠা মসজিদগুলোর অনুমতির বিষয় খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নারায়াণগঞ্জে যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। আমরা তদন্ত কমিটি গঠন করেছি। সব ধরনের চিকিৎসা ব্যবস্থা করেছি।

নারায়ণগঞ্জের মসজিদে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারে প্রতি সমবেদনা জানান প্রধানমন্ত্রী।

শোক প্রস্তাবের আলোচনায় প্রধানমন্ত্রী স্মরণ করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাহারা খাতুনের কথা। কথা বলেন, বিডিআর বিদ্রোহ প্রসঙ্গেও।

প্রধানমন্ত্রী বলেন, যারা ক্ষমতায় যেতে পারেনি,তাদের মদদেই বিডিআর বিদ্রোহের ঘটনা ঘটেছিলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT