মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গৌরনদীতে নির্বাচনী সহিংসতায় ২ জন নিহত

প্রকাশিত : 08:32 AM, 22 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোমবার (২১ জুন) দুপুরে ও সন্ধ্যায় বরিশালের গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মৌজালী মৃধা (৪০) ও আবু ২ বক্কর ফকির (২৫) নামের ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১০ জন।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মেম্বর প্রার্থী ফিরোজ মৃধা ও মন্টু হাওলাদারের সমর্থদের মধ্যে দুপুর পৌনে ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

অপরদিকে সন্ধ্যায় ভোটের ফলাফল ঘোষণার পর পরই গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খাঞ্জাপুর পাঙ্গাসিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র সংলগ্ন রাস্তায় প্রতিপক্ষের বোমা হামলায় নিহত হয় আবু বক্কর ফকির (২৫)। সে খাঞ্জাপুর গ্রামের আনজু ফকিরের পুত্র ও বিজয়ী টিউবওয়েল মার্কার ইউপি সদস্য মো. গিয়াস উদ্দিন মৃধার সমর্থক। হামলাকারীরা পরাজিত মোরগ মার্কার প্রার্থী আরজ আলী সরদারের সমর্থক। বোমা হামলায় আহত খাঞ্জাপুর গ্রামের আলী হাওলাদারের পুত্র রকিব হাওলাদারকে (২২) উপজেলা ও অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ এ ঘটনায় মন্টু হাওলাদারের সমর্থক নয়ন মৃধাকে আটক করেছে। কেন্দ্রে ও পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক আইন শৃঙ্খলাবাহিনী মোতায়েন করা হয়েছে। আহতদের বরিশাল ও গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT